fbpx
Friday, July 30, 2021
Homeরাজনীতিপ্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তুললেন রাহুল গান্ধী!

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তুললেন রাহুল গান্ধী!

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তুললেন রাহুল গান্ধী!প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ফির নিশানা করে মন্তব্যে করলেন রাহুল গান্ধী!করোনায় দেশের পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী মোদিকে প্রতিটি পদক্ষেপে বিঁধেছেন রাহুল গান্ধী।করোনা ভারতে আঘাত হানার পর থেকেই ভারতবাসির প্রতি প্রধানমন্ত্রীর দায়িত্ববোধ নিয়ে একাধিকবার প্রশ্ন তুলেছেন কংগ্রেস নেতা।মঙ্গলবার কংগ্রেস নেতা অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করোনা মহামারীকে গুরুত্ব না দিয়ে বাংলার নির্বাচন নিয়ে ব্যস্ত ছিলেন।

 

মঙ্গলবার ভার্চুয়াল প্রেস কনফারেন্সে রাহুল গান্ধী বলেছেন,“প্রধানমন্ত্রী কোভিডকে গুরুত্ব দেননি করন তাঁর ফোকাস ছিল মার্চ ও এপ্রিল মাসে অনুষ্ঠিত পশ্চিমবঙ্গ নির্বাচনের দিকে।”এইভাবেই প্রধানমন্ত্রীকে একহাতে নেন রাহুল গান্ধী।

 

রাহুল গান্ধীর অভিযোগ,দেশের এই বড় বিপদের সময় যখন দেশের প্রধানমন্ত্রীর দেশবাসীর পাশে থাকার কথা ছিল, তখন তিনি বাংলা দখলের জন্য আগ্রাসী মনোভাব দেখিয়েছেন। আর সেই ফাঁকেই প্রধানমন্ত্রী করোনা সচেতনতার কথা ভুলে গিয়ে ভোটের চিন্তায় মগ্ন ছিলেন, এইভাবেই মোদিকে কড়া আক্রমণ করেন কংগ্রেস নেতা।

 

রাহুল গান্ধী মোদীকে নিশানা করে আরও বলেছেন, “কোভিডের দ্বিতীয় ঢেউ চলাকালীন ৯০ শতাংশ মৃত্যু অক্সিজেনের অভাবের মতো অহেতুক কারণে হয়েছে। প্রধানমন্ত্রীর চোখের জল সেই সব পরিবারের বেদনা কমাতে পারে না যারা করোনায় প্রিয়জনকে হারিয়েছেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম