fbpx
Friday, July 30, 2021
Homeদেশফিল্মি ডায়লগে আসাদউদ্দিন ওয়েসিকে চ্যালেঞ্জ রবি কিষানের!

ফিল্মি ডায়লগে আসাদউদ্দিন ওয়েসিকে চ্যালেঞ্জ রবি কিষানের!

ফিল্মি ডায়লগে আসাদউদ্দিন ওয়েসিকে চ্যালেঞ্জ রবি কিষানের!

আগামী বছরেই অনুষ্ঠিত হতে চলেছে উত্তরপ্রদেশের বিধানসভার ভোট।আর সেই ভোটকে পাখির চোখ করে রীতিমতো শাসক থেকে বিরোধী সকলেই একে অপরের সাথে বাগদ্বন্দে মেতে উঠেছে।উত্তরপ্রদেশের বর্তমান মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলো আসাদউদ্দিন ওয়েসিস, আর সেই চ্যালেঞ্জের এবার পাল্টা উত্তর দিয়ে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দেন গোরক্ষপুরের বিজেপি সাংসদ রবি কিষাণ!

হায়দ্রাবাদের সাংসদ ওয়াইসির দল AIMIM উত্তর প্রদেশে বিজেপির প্রাক্তন সহযোগী দলের সঙ্গে জোট করে নির্বাচনে নামতে চলেছে।মনে করা হচ্ছে,মূলত মুসলিম কেন্দ্রিক আসন গুলোতে নিজেদের কব্জা করতে নির্বাচনে নেমেছেন ওয়েসিস।তবে এবারে সরাসরি আসাদউদ্দিন ওয়েসিকে চ্যালেঞ্জ ছুড়ে বিজেপির সাংসদ রবি কিষাণ বলেন, যোগী আদিত্যনাথ ব্রহ্মচর্য পালন করেন।মহারাজকে ছুঁলে,তাঁর তেজেই নষ্ট হয়ে যাবে।”

বিজেপি সাংসদ আরও বলেন,”ওয়াইসি সাহেব একটা কথা শুনে রাখুন,২৪ কোটি জনতা ভারতীয় জনতা পার্টির সংগঠনে রয়েছে আর হিন্দু যুব বাহিনীর সংগঠন আপনার চ্যালেঞ্জ স্বীকার করছে। আপনি মহারাজকে হারানো দূরের কথা, ছুঁয়ে দেখান দৌড়ে হায়দ্রাবাদ পালাতে হবে “। এইভাবেই ওয়েসিকে কটাক্ষ করে বলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম