fbpx
Saturday, July 24, 2021
Homeদেশকরোনায় মৃত কর্মীদের পরিবারের পাশে রিলায়েন্স, পাঁচ বছর পুরো বেতন!

করোনায় মৃত কর্মীদের পরিবারের পাশে রিলায়েন্স, পাঁচ বছর পুরো বেতন!

করোনায় মৃত কর্মীদের পরিবারের পাশে রিলায়েন্স, পাঁচ বছর পুরো বেতন!

ভারতবর্ষে করোনা ভাইরাস আর লকডাউন সাধারণ মানুষকে নাজেহাল করে তুলেছে । বেকারত্ব ও সংক্রমনের সাথে প্রতিদিন মোকাবিলা করবে হচ্ছে আমাদের । এই পরিস্থিতিতে আশার বার্তা করলেন মুকেশ আম্বানি , একজন ভারতীয় হয়েও যিনি এশিয়ার সবচে ধনী ব্যক্তি । সুবিশাল বিশ্ববিদ্যালয়ের সাথে সাথে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ এর একটি টিমের মালিক তিনি । তার সাথে রয়েছে রিলায়েন্স কোম্পানির মালিকানাও । এবার সেই রিলায়েন্স কোম্পানির কর্মীদের জন্যই সুখবর দিলেন তিনি ।

 

 

 

কর্মীদের যদি কারো করোনা ভাইরাসের জন্যে মৃত্যু হয় তাহলে বন্ধ হবে না তাদের বেতন । মৃত্যুর পর ৫ বছর পর্যন্ত তার পরিবার দেই বেতনের অধিকারী হবেন । এমনকি বিশেষ কোনো প্রয়োজনে ৩ মাসের বেতন অগ্রিম পেতে পারবে । মৃত কর্মীর সন্তানরা সাপোর্ট এন্ড ওয়েলফেয়ার স্কিম অনুযাযী ভারতের যেকোনো স্কুল কলেজে স্নাতক স্তর পর্যন্ত পড়াশোনা করতে পারবে যার সব খরচ বহন করবে রিলায়েন্স কোম্পানি ।

 

 

 

কর্মীর পরিবারের সদস্যদের কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হলে তাদের চিকিৎসার খরচ রিলায়েন্স কোম্পানি থেকে দেওয়া হবে এমনকি কর্মীকেও ১৯ দিনের ছুটি দেওয়া হবে পরিবারের পাশে থাকার জন্যে । এখানেই শেষ নয় কোম্পানি থেকে কর্মীদের ভ্যাকসিনেশন এর ও ব্যাবস্থা করা হচ্ছে । সব মিলিয়ে রিলায়েন্স কোম্পানি তাদের কর্মীদের পাশে থাকার আপ্রাণ চেষ্টা করছেন । যার জন্য কর্মীরাও একটু স্বস্তি পেয়েছে । যদিও তিনিই প্রথম নন । এর আগেও টাটা স্টিল কোম্পানি একইভাবে কর্মীদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম