fbpx
Friday, July 23, 2021
Homeবিনোদনআবারও হট অবতারে ঋতুপর্ণা সেনগুপ্ত!নেটিজিনদের হট এবং গ্ল্যামার লুকে ধরা দিল অভিনেত্রী।

আবারও হট অবতারে ঋতুপর্ণা সেনগুপ্ত!নেটিজিনদের হট এবং গ্ল্যামার লুকে ধরা দিল অভিনেত্রী।

আবারও হট অবতারে ঋতুপর্ণা সেনগুপ্ত!নেটিজিনদের হট এবং গ্ল্যামার লুকে ধরা দিল অভিনেত্রী।

বাংলা সিনেমা জগতের অন্যতম একজন নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।বাঙালি চলচ্চিত্র জগতে বিগত দুই দশকের মধ্যে শীর্ষস্থানীয় অভিনেত্রীদের মধ্যে প্রথমের দিকে আসেন এই ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনি টলি থেকে শুরু করে বলি ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন।তবে এখন তার বয়স ৪৫ পেরিয়েছে কিন্তু নিজের মার্কাটারি লুকে এখন সকলকে মুগ্ধ করেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

 

ভারতের বাইরেও বাংলাদেশি ফিল্ম ইন্ডাস্ট্রিতে একাধিক সিনেমায় অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন এই বাঙালি অভিনেত্রী।বর্তমানে অভিনয়জগতে না থাকলেও সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ঋতুপর্ণা সেনগুপ্ত। মাঝে মধ্যেই হট লুকে দর্শকদের দেখা দেন তিনি অর্থাৎ সোশ্যাল মিডিয়ায় নানান সময়ে নিজের ছবি পোস্ট করে থাকেন তিনি।কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী একটি ছবি পোস্ট করেন যা সেকেন্ডের মধ্যেই ব্যাপক ভাবে ভাইরাল হয়।

 

ছবিতে অভিনেত্রীর পরনে ছিল হট প্যান্ট, ছোট টপ, খোলা চুল, নুড মেক আপ ও সেই সাথে আবেদনময়ী পোজ। তার এই উষ্ণতা ঝরানো ছবি ইনস্টাগ্রামে পোস্ট হওয়ার সাথে সাথেই ব্যাপক ভাবে ভাইরাল হয়।বয়স ৪০ পেরোলেও কোথাও না কোথাও এখন পুরোনো দিনের সেই মুহূর্ত গুলো অভিনেত্রী ঋতুপর্ণা তার দর্শকদের কাছে এখনো প্রতিস্থাপন করে যাচ্ছে।তার বয়স ৪৫ হলেও সোশ্যাল মিডিয়াতে তার ছবি দেখে বোঝা সম্ভব হয় না। তাকে এক পলকে দেখলে মনে হয় যৌবন রসে টইটুম্বুর বছর কুড়ির বাঙালি নারী!অভিনেত্রীর হট লুক নেটিজিনদের ব্যাপক ভাবে আকর্ষিত করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম