জামাকাপড়-জুতো বইত সলমন খান - আমার জন্য আজ বলিউডে : দাবি জ‍্যাকি শ্রফের

জামাকাপড়-জুতো বইত সলমন খান

জামাকাপড়-জুতো বইত সলমন খান - আমার জন্য আজ বলিউডে : দাবি জ‍্যাকি শ্রফের
জামাকাপড়-জুতো বইত সলমন খান

সলমনের বিষয়ে তিনি বলেন, “আমি ওকে তখন থেকে চিনি যখন ও একজন একজন মডেল আর সহ পরিচালক ছিল। ফলক ছবির শুটিংয়ের সময় আমার পোশাক আর জুতো সামলানোর দায়িত্ব ছিল ওর ওপর"।

বদরাগী মেজাজের জন‍্য বেশ দুর্নাম রয়েছে সলমন খানের (salman khan)। তিনি কাউকে তেমন পাত্তা দেন না বরং বাকিরা তাঁকে সমঝে চলেন। কিন্তু ইন্ডাস্ট্রিতে এমন কিছু মানুষ আছেন যাদের প্রতি চিরকৃতজ্ঞ সলমন। এমনি একজন হলেন অভিনেতা জ‍্যাকি শ্রফ (Jackie shroff)। দুজনের বন্ধুত্বের সম্পর্ক দীর্ঘদিনের।

অনেকেই জানেন না, অভিনেতা হওয়ার আগে একজন মডেল হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন সলমন। তারপর সহ পরিচালক হয়েও বেশ কিছুদিন কাজ করেছেন তিনি। অপরদিকে জ‍্যাকির তখন বলিউডে ভালোই রমরমা। সেই সময় থেকে দুজনের বন্ধুত্ব জমতে শুরু করে। এমনকি জ‍্যাকি শ্রফের দাবি, তিনিই নাকি সলমনকে বলিউডে সুযোগ করে দিয়েছিলেন।
জ‍্যাকি জানান, সলমনের সহ পরিচালক হিসেবে কাজ করার সময়গুলোতে তাঁর হয়ে তিনিই কাজ খুঁজতেন। যে প্রযোজকদের সঙ্গে তিনি কাজ করতেন তাঁদেরকে অভিনেতার ছবি দেখাতেন জ‍্যাকি। শেষমেষ কে সি বোকাডিয়ার দৌলতে বলিউডে প্রথম ব্রেক পান সলমন। জ‍্যাকির কথায়, “ম‍্যায়নে পেয়ার কিয়া সলমনকে জনপ্রিয়তা এনে দিয়েছিল ঠিকই। কিন্তু আমি মানি আমার জন‍্যই বলিউডে সুযোগ পেয়েছিল সলমন।”