fbpx
Sunday, August 1, 2021
Homeরাজনীতিবিজেপির সঙ্গে কি জোট বাঁধছে সরদ পাওয়ারের দল, মোদীর সঙ্গে বৈঠকে বাড়ছে...

বিজেপির সঙ্গে কি জোট বাঁধছে সরদ পাওয়ারের দল, মোদীর সঙ্গে বৈঠকে বাড়ছে জল্পনা!

বিজেপির সঙ্গে কি জোট বাঁধছে সরদ পাওয়ারের দল, মোদীর সঙ্গে বৈঠকে বাড়ছে জল্পনা!

শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে রাষ্ট্রবাদী কংগ্রেস পার্টির প্রধান সরদ পাওয়ার সাক্ষাৎ করেন। সাংসদ এর বদল অধিবেশন শুরু হওয়ার আগে এই সাক্ষাৎ করেন। সূত্রে খবর , এই দুই নেতার বৈঠক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আবাস এ হয়েছিল এবং এই বৈঠক টানা ৫০ মিনিট ধরে হয়েছিল। আর এই বৈঠক নিয়ে রাজনৈতিক মহলে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে জল্পনা। উল্ল্যেখ নির্বাচন এর আগে শরদ পাওয়ার একের পর এক বিজেপি শীর্ষ নেতাদের সঙ্গে সাক্ষাৎ করছেন।

 

 

কেন্দ্রীয় মন্ত্রী পীযুষ গোয়েল সরদ পাওয়ার এর সঙ্গে দুদিন আগেই ওনার বাড়িতে সাক্ষাৎ করেছেন। এরপর কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং শুক্রবার শরদ পাওয়ার এর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। শরদ পাওয়ার এর সঙ্গে বিজেপি শীর্ষ নেতাদের বৈঠক কংগ্রেসকে আরও কোনঠাসা করে দিচ্ছে। শরদ পাওয়ার বুধবার সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি বলেন , ” আমি রাষ্ট্রপতি নির্বাচন এর জন্য প্রার্থী হচ্ছি। এটা বলা ভুল হবে। এই প্রসঙ্গে শরদ পাওয়ার স্পষ্ট করে দেন যে , ” ২০২৪ এর নির্বাচন এর জন্য তিনি এখন কোনো সিদ্ধান্ত নেন নি।

 

 

 

তিনি বলেন রাজনৈতিক পরিস্থিতি বদলাচ্ছে। প্রসঙ্গত , কিছুদিন আগে প্রিয়াঙ্কা বররার আর ভোট কুশলি প্রশান্ত কিশোর রাহুল গান্ধীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। এই প্রসঙ্গে নানা জল্পনা শুরু হয়েছিল। জল্পনায় কথা উঠেছিল , ” বিরোধী দল শরদ পাওয়ারকে রাষ্ট্রপতি প্রার্থী করতে পারে। ” এই প্রসঙ্গেই শরদ পাওয়ার উক্ত কথাটি বলেছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম