fbpx
Saturday, June 19, 2021
Homeদেশভোট-পরবর্তী হিংসার সঙ্গে বাংলাদেশি ও রোহিঙ্গারাই জড়িত মোদিকে জানালেন শুভেন্দু!

ভোট-পরবর্তী হিংসার সঙ্গে বাংলাদেশি ও রোহিঙ্গারাই জড়িত মোদিকে জানালেন শুভেন্দু!

ভোট-পরবর্তী হিংসার সঙ্গে বাংলাদেশি ও রোহিঙ্গারাই জড়িত মোদিকে জানালেন শুভেন্দু!

সম্প্রীতি রাজ্যের বিরোধী দলনেতা তথা বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীকে দিল্লিতে ডেকে পাঠানো হয়। দিল্লিতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এর সঙ্গে বৈঠক করেছিলেন শুভেন্দু অধিকারী। সেই বৈঠকে বাংলায় ভোট পরবর্তী হিংসা নিয়ে আলোচনা করা হয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী বৈঠক করেন। বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে শুভেন্দু অধিকারী অভিযোগ তুলেছেন রাজ্যে ভোট পরবর্তী সন্ত্রাস এর জন্য বাংলাদেশী ও রোহিঙ্গারা জড়িত। শুভেন্দু অধিকারীর অভিযোগ , ” বাংলায় গণতন্ত্র রক্ষিত হচ্ছে না। ” দিল্লিতে শুভেন্দু অধিকারী সাংবাদিকদের জানান , ” আমি মোদী জি কে বলেছি রাজ্যে বিজেপি কর্মীদের ওপর নির্যাতন চালানো হচ্ছে।

 

 

 

এখন পযন্ত ২৫ জন মহিলাকে ধর্ষণ করা হয়েছে। এই সমস্ত সন্ত্রাস এ বাংলাদেশী ও রোহিঙ্গারা জড়িত। হাজার হাজার মানুষ ঘর ছাড়া হয়েছেন। পূর্ব বর্ধমান এর আউস গ্রামে ২৬ টি পরিবার জঙ্গলের মধ্যে লুকিয়ে রয়েছে। ” প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করার পর শুভেন্দু বৈঠক করেন বিজেপি সাংসদ সৌমিত্র খা এর বাড়িতে অর্জুন সিং ও নিশীথ অধিকারীর সঙ্গে। সূত্রে খবর , ফের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এর সঙ্গে দেখা করেন শুভেন্দু অধিকারী। ” শুভেন্দু এর এই বৈঠক নিয়ে কটাক্ষ করতে ছাড়েন নি তৃণমূল।

 

 

 

তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ জানিয়েছেন , ” আত্মরক্ষার জন্য দিল্লিতে গিয়ে দুয়ারে দুয়ারে ঘুরছে শুভেন্দু। ” এর পর ফিরহাদ হাকিম জানান , ” শুভেন্দু আসলে বিজেপিতে গিয়ে ফেঁসে গেছেন। “

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

শীর্ষ সংবাদ

- Advertisement -

অন্য রকম