fbpx
Saturday, July 24, 2021
Homeবিনোদনশ্রীলেখার শরীরচর্চার মুহূর্ত ভাইরাল, নতুন অবতারে কি আসছেন অভিনেত্রী!

শ্রীলেখার শরীরচর্চার মুহূর্ত ভাইরাল, নতুন অবতারে কি আসছেন অভিনেত্রী!

শ্রীলেখার শরীরচর্চার মুহূর্ত ভাইরাল, নতুন অবতারে কি আসছেন অভিনেত্রী!

সোশ্যাল মিডিয়ায় প্রায় দেখা যায় অভিনেত্রী শ্রীলেখা মিত্রের নানা রকমের ছবি ও ভিডিও ভাইরাল হতে। অভিনেত্রী বরাবরই সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। যদিও শ্রীলেখা এখন তেমন একটা কাজ করে না এবিষয়ে অনেকের প্রশ্ন তিনি এত আরামদায়ক জীবন যাপন করেন কিভাবে ? এর উত্তরে অভিনেত্রী বলেছেন তিনি বাকিদের মতো নিজের উপার্জন এর টাকা জলের মতো অকারণে খরচ করেননি সঞ্চয় করেছেন। তিনি বলেন , এটাই তার জীবন যাপন এর সহজ উপায়। বুধবার ফের অভিনেত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী শরীরচৰ্চাতে মনোযোগী তার শরীরের বাড়তি মেদ ঝরাতে।

 

 

 

লক ডাউন এর কারণে জিম বন্ধ। তাই অভিনেত্রী বাড়িতেই শরীরচৰ্চার বিশেষ কসরত প্ল্যাঙ্ক করছিলেন। সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এবং নিজেকে নিজে বলেছেন প্ল্যাঙ্করসায়ারি। তবে বরাবরই দেখা যায় শ্রীলেখার ছবি নিয়ে নানা রকমের সমালোচনা হয়। ব্যাতিক্রম ঘটলো না এই ছবির ক্ষেত্রেও। অভিনেত্রীর এই ছবি দেখে নেট জনতার শরীরচর্চা থেকে চোখ সরে চোখ পড়েছে অভিনেত্রীর বক্ষভাজ এ। নেট জনতার মন্তব্য , ” কসরত এর ভঙ্গিমাগুলোতেও কি ভয়ানক হট রে বাবা!….. উরি…. উরি…. বাবা কি দারুন! নিজেকে নিয়ে মজা করতে ভালোবাসেন অভিনেত্রী।

 

 

 

এর পাশাপাশি অভিনেত্রীর ভবিষ্যত পরিকল্পনা নিয়ে প্রশ্ন উঠেছে অভিনেত্রী আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছেন তিনি এই প্রশ্ন উপভোগ করেছেন। তিনি বলেছেন তিনি কখনো পরিকল্পনার পথে হাঁটেননি। তিনি মনে করেন , ” ছকে চললে জীবন উপভোগ করা যায় না। কিছু পাওয়া যায় না। “

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম