fbpx
Friday, July 30, 2021
Homeদেশসুশান্ত আমি আর সারা এক সঙ্গে গাঁজা খেতাম -রিয়া!

সুশান্ত আমি আর সারা এক সঙ্গে গাঁজা খেতাম -রিয়া!

সুশান্ত আমি আর রিয়া এক সঙ্গে গাঁজা খেতাম -রিয়া!

গত ১৪ ই জুন প্রয়াত হয়েছিলেন বলিউড স্টার সুশান্ত সিং রাজপূত। সুশান্ত এর মৃত্যুর পর বলিউড তথা সমস্ত দর্শক মহলে শোকের ছায়া নেমে এসেছিলো। সুশান্ত এর আত্মঘাতি মৃত্যুকে ঘিরে ছিল নানা রহস্য আর এই রহস্য উদ্ধার করতে এই কেস সিবিআই এর হাতে পযন্ত যায়। উল্ল্যেখ সুশান্ত এর মৃত্যুতে অভিযুক্ত ছিলেন একাধিক বলিউড তারকা। তবে এর মধ্যে মূল অভিযুক্ত ছিলেন সুশান্ত বান্ধবী রিয়া চক্রবর্তী। রিয়া চক্রবর্তীর দিকে কোনো সঠিক প্রমান না থাকলেও তাকে মূল অভিযুক্ত করা হয়েছে সুশান্ত এর মৃত্যুতে ইন্ধন জোগানোর।

 

 

আগামী ১৪ জুন সুশান্ত এর মৃত্যুর এক বৎসর হবে আর তার ঠিক আগেই ফের বলিউড এ তোড়জোড় মাদক মামলা নিয়ে। এবার মাদক মামলা নিয়ে মুখ খুললেন রিয়া চক্রবর্তী। সুশান্ত এর মৃত্যুর পর রিয়া ও তার ভাই সৌভিক চক্রবর্তী মাদক মামলায় জড়িত হয়ে গ্রেফতার হয়েছিলেন এবং বেশ কিছুদিন জেল জীবনও কাটিয়েছিলেন। এবার রিয়া বলেন সুশান্ত কেদারনাথ এর সেট থেকেই প্রথম মাদক এর নেশা ধরেন। এই সিনেমাতে সুশান্ত এর সাথে ছিল সারা আলি খান। রিয়া দাবী জানিয়েছে সারাই সুশান্তকে মদ্যপান ও গাঁজার কথা বলেছিল। রিয়ার দাবী সারাই ছিলিম পাকাতেন সারার থেকেই প্রথম গাঁজা নিয়েছিলেন।

 

 

 

জানা যাচ্ছে , মাদক মামলায় বয়াম লেখানোর সময় তিনি সারার সঙ্গে তার ২০১৭ এর ৪-৬ জুন এর কথোপকথন নাকি তুলে ধরেছেন সেখানে। রিয়া আরও বলেন , একটা সময় সারা , সুশান্ত ও রিয়া একসঙ্গে বসে এক কলকে থেকে গাঁজা টানতেন। সাইফ কন্যা সারা নাকি রিয়াকে জানিয়েছিল , নেশা করলে শুটিং এর প্রত্যাহিক চাপ থেকে মুক্তি পাওয়া যায়। সুশান্ত এর মৃত্যুর এক বছর হওয়ার আগে ফের মাদক মামলা নিয়ে চাঞ্চল্য বলিউড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম