fbpx
Friday, July 30, 2021
Homeবিনোদনএকনজরে দেখে নিন বলিউড অভিনেতা অক্ষয় কুমারের বিলাসপূর্ণ জীবন সাথেই...

একনজরে দেখে নিন বলিউড অভিনেতা অক্ষয় কুমারের বিলাসপূর্ণ জীবন সাথেই সম্পত্তির পরিমাণ!

একনজরে দেখে নিন বলিউড অভিনেতা অক্ষয় কুমারের বিলাসপূর্ণ জীবন সাথেই সম্পত্তির পরিমাণ!

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে নামকরা এবং একজন অন্যতম অভিনেতা হলো অক্ষয় কুমার।তার অনুগামীদের অভাব নেই, অনুগামীদের কাছে খিলাড়ি নামেই পরিচিত তিনি।বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার বহু সিনেমায় কাজ করেছেন তার অভিনয়ে অনেকেই তার ফ্যান।

সকলের কাছে অক্ষয় নামে পরিচিত অভিনেতার আসল নাম রাজীব হরি ওম ভাতিয়া,১৯৬৭ সালে পাঞ্জাবের অমৃতসরে জন্মগ্রহণ করেন।৫৩ বছর বয়সের দাড়িয়েও অভিনেতা অক্ষয় এখনও ফিট, শুধুমাত্র অভিনয়ই নয় অ্যাকশন এবং স্টান্টের দক্ষতাও রয়েছে অক্ষয়ের যা বলিউডে তাকে অন্য বাকি অভিনেতাদের থেকে আলাদা রকম পরিচয়ে, তাকে শীর্ষে পৌঁছে দিয়েছে।

অক্ষয়ের সিনেমা জগতের শুরু 1951 সালে “সৌগন্ধ” সিনেমা মধ্য দিয়ে আর এর পরেই একের পর এক হিট ছবি তিনি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকে দিয়েছেন।অভিনয় জীবনে বারংবার বাধা আসা সত্ত্বেও ভেঙে পড়েননি তিনি আর আজ সেই মনোবল তাকে সিনেমা জগতের শীর্ষে পৌছে দিয়েছে।বলিউড ইন্ডাস্ট্রির ব্যয়বহুল অভিনেতাদের মধ্যে একজন অন্যতম হচ্ছেন অক্ষয়। একটি সিনেমার জন্য ৪৫কোটি এবং একটি বিজ্ঞাপনের জন্য ৪থেকে ৫ কোটি টাকা চার্জ করেন তিনি। তবে নিজের উপার্জনের থেকে বহু ক্ষেত্রে গরিব মানুষদের সাহায্য করতেও দেখা গিয়েছে খিলাড়ি অক্ষয়কে।

একসময় অনেক দুঃখ কষ্ট থেকে উঠে আসা অক্ষয় এখন তার কাছে রয়েছে একাধিক সম্পত্তির সাথেই বিলাসপূর্ণ লাইফস্টাইল।অভিনেতার মুম্বাইয়ের জুহু এলাকার প্রায় 80 কোটি টাকার একটি বিলাসবহুল বাংলো রয়েছে এছাড়াও কানাডাতে রয়েছে 125 কোটি টাকার আরও একটি বাংলো।বাড়ির পাশাপাশি সাতটি বিলাসবহুল গাড়িও আছে খিলাড়ি অক্ষয় কুমারের।এছাড়াও অক্ষয় কুমারের কাছে রয়েছে তার নিজস্ব ব্যবহারের প্লেনও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম