fbpx
Friday, July 30, 2021
Homeভাইরাল খবরসেদিনের চা কাকু আজকে কোভিড যোদ্ধা, ভাইরাল তার ছবি

সেদিনের চা কাকু আজকে কোভিড যোদ্ধা, ভাইরাল তার ছবি

সেদিনের চা কাকু আজকে কোভিড যোদ্ধা, ভাইরাল তার ছবি

করোনার প্রথম ঢেউ যখন ভারতের বুকে শুরু হয় সম্পূর্ণ লকডাউন, সেই সময়ে একজন ব্যক্তি বাড়ি থেকে বেরিয়ে দারুন ভঙ্গি তে বলেছিলেন,”আমরা কি চা খাব না, খাব না আমরা চা?”এর পরেই ওই ব্যক্তির ভিডিও ব্যাপক ভাইরাল হয়। আর সেই থেকেই ওই ব্যক্তিকে সকলে ‘চা কাকু’ বলেই চিনেছেন।

 

 

 

তুমুল ভাইরাল হওয়া সেই চা কাকুর আসল নাম হলো মৃদুল দেব। তাকে নিয়ে মজা করে ইউটিউব ও ফেসবুকে নানারকম ভিডিও বেরিয়ে আসে।মৃদুল দেব ওরফে চা কাকু সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পরই রাতারাতি বদলে গিয়েছে তার জীবন।ব্যক্তিগত জীবনে মৃদুল বাবু একজন দিনমজুর।

 

 

আর এবারে করোনার দ্বিতীয় ঢেউ তবে এবারে চা কাকু করছেন অন্য কাজ!আপনারা হয়তো অনেকেই জানেন না যে বর্তমানে চা কাকু কী করছেন?চা কাকু বর্তমানে একজন কোভিড ভলেন্টিয়ার। করোনা আক্রান্তদের তিনি বিশেষভাবে সাহায্য করছেন। তিনি এখন একজন সচেতন নাগরিক হিসেবে কোভিড যুদ্ধে সামিল হয়েছেন তবে এটাও ঠিক সেদিন হয়তো তিনি ভাইরাল না হলে এতোকিছু করবার সুযোগও পেতেন না।চা কাকুর এই মানবিক রূপের সুনাম করেছেন অনেকেই এর আগেই ভাইরাল হয়েছেন তবে সেটা মানুষের মজার পাত্র হয়ে তবে আশা করা যায় এবারে মানুষের কাছে একজন কোভিড যোদ্ধা হিসাবে ভাইরাল হবেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম