fbpx
Saturday, June 19, 2021
Homeরাজ্য২০২৪ শে বড় খেলা হবে এবার, দায়িত্ব নিয়েই টার্গেট বলে দিলেন সায়নী...

২০২৪ শে বড় খেলা হবে এবার, দায়িত্ব নিয়েই টার্গেট বলে দিলেন সায়নী ঘোষ

 

বিজেপি শিবির একুশের বিধানসভা নির্বাচন নিয়ে বেশ আশাবাদী ছিলেন । কিন্তু তাদের আশা পূরণ হয়নি । সংখ্যাগরিষ্ঠ আসনে জয়লাভ করে আবারও মমতা বন্দোপাধ্যায় বাংলার মুখ্যমন্ত্রী পদে বসলেন । রাজ্যে নিজেদের প্রমাণ করে এবার তৃণমূল মহল কেন্দ্রে নিজেদের জায়গা পাকাপাকি করে তুলতে চাইছে । এই বিষয়ে বেশ কিছুদিন ধরেই তৃণমূল শিবিরে আলোচনা চলছে ।

 

 

 

২০২৪ এর লোকসভা নির্বাচনের অপেক্ষাতেই দিন গুনছে তারা । এই বিষয়ে আরো একজন মুখ খুললেন তিনি হলেন আসানসোলের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ । যদিও তিনি নিজের এলাকায় পরাজিত হয়েছেন সায়নী ঘোষ । তার সত্ত্বেও মুখ্যমন্ত্রী তার ওপর একটি বড়ো দায়িত্ত্ব দিয়েছেন । আর সেই দায়িত্ব পেয়েই তৃণমূল ভবনে পা রাখেন সায়নী ঘোষ । তৃণমূল ভবনে এর আগে মাত্র একবার এসেছিলেন তিনি । সেখানে তিনি বলেন মুখ্যমন্ত্রী তাকে ভরসা করে যে দায়িত্ব দিয়েছেন তিনি তার মান রাখবেন । এরপর তিনি বললেন একুশের বিধানসভার ‘ খেলা হবে ‘ স্লোগান ২০২৪ এ কার্যকরী হবে । ২০২৪ এ সত্যিই খেলা হবে , বললেন সায়নী ঘোষ ।

 

 

 

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়ের সাথে সায়নী ঘোষের বৈঠকে বসার কথা রয়েছে । সায়নী ঘোষ বলেছেন তিনি কিছুদিনের মধ্যেই সব কাজ শিখে নেবেন এবং তার জন্য তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাহায্য নেবেন । আর সেই জন্যই হোয়ত বৈঠকের সিদ্ধান্ত নিয়েছেন তারা ।২০২৪ শে বড় খেলা হবে এবার, দায়িত্ব নিয়েই টার্গেট বলে দিলেন সায়নী ঘোষ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

শীর্ষ সংবাদ

- Advertisement -

অন্য রকম