fbpx
Friday, July 23, 2021
Homeরাজ্যময়নার দুই গ্রামের প্রায় ন’শো মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বিজেপির...

ময়নার দুই গ্রামের প্রায় ন’শো মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বিজেপির বিধায়ক

ময়নার দুই গ্রামের প্রায় ন’শো মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বিজেপির বিধায়ক

ক্রিকেট ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন ভারতীয় দলের প্রাক্তন পেসার অশোক দিন্দা।একুশের নির্বাচনে তার উপর ভরসা রেখে তাকে ময়না বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী করেছিল বিজেপি, আর প্রার্থী হয়ে জয় লাভ করেন তিনি।ক্রিকেট ময়দান ছেড়ে রাজনীতির ময়দানে নেমে মানুষের পাশে থাকার বার্তা দিয়েছিলেন অশোক আর যার দরুন আজ তিনি ময়নার বিধায়ক।তাই জয় লাভ হয়েছে এবারে সাধারণ মানুষদের পাশে থাকার পালা আর সেই জন্যেই নিজের প্রতিশ্রুতি মতোই এবারে মানব সেবায় এগিয়ে আসলেন তিনি।

 

 

বুধবার বাংলায় আছড়ে পড়ে শক্তিশালী ঘূর্ণিঝড় ইয়াস। আর সেই ঘূর্ণিঝড় থেকে সাধারণ মানুষদের রক্ষার জন্যে,আগে থেকেই এলাকার মানুষজনদের সুরক্ষিত করার কাজ শুরু করেছিলেন বিধায়ক অশোক দিন্দা এর পরে ঘূর্ণিঝড় হবার পরেই এলাকা পরিদর্শনে,বৃষ্টির মধ্যেই ছাতা নিয়ে গিয়ে জনসাধারণের পাশে দাঁড়াতেও দেখা যায় তাকে।ময়না বিধানসভার অন্তর্গত একাধিক গ্রামে জল ঢুকে যায় এর পরেই সেখানে গিয়ে ছাতা নিয়ে মানুষের উদ্ধারকাজেও হাত লাগান অশোক দিন্দা। বিপদের সময় বিধায়ককে কাছে পেয়ে সাধারণ মানুষ খুব খুশি।

 

 

এই বিষয়ে বিধায়ক জানান, “ইয়াস আসার দুদিন আগেই ২৪ তারিখ কলকাতা থেকে ময়না পৌঁছে যাই।ঘূর্ণি ঝড়ে কি করে রক্ষা পাওয়া যায় সেই বিষয় নিয়ে বৈঠক করা হয়,গ্রামে বেশির ভাগ বাড়ি কাঁচা আর সেই জন্যেই গ্রামের মানুষদের ত্রান শিবিরে নিয়ে যাওয়ার বন্দোবস্ত আগে করি।২১টি স্কুলে প্রায় ৯০০ জনকে নিয়ে যাওয়া হয় যেখানে আগে থেকেই পানীয় জল আর শুকনো খাবার মজুত করা হয়েছিল।জলের তোড়ে যাদের বাড়িঘর ভেসে গিয়েছে তাঁদের সবাইকে ত্রিপল দিয়েছি এবং শিশু আর মহিলাদের আগে থেকেই ত্রাণ শিবিরে পাঠিয়ে দেওয়া হয়েছিল।আমার পক্ষে যতটা সম্ভব করা তা করেছি “।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম