fbpx
Friday, July 30, 2021
Homeরাজ্যবিজেপির এগিয়ে থাকা বুথে কোনও কাজ হবে না বললেন প্রাক্তন তৃণমূল বিধায়কের!

বিজেপির এগিয়ে থাকা বুথে কোনও কাজ হবে না বললেন প্রাক্তন তৃণমূল বিধায়কের!

বিজেপির এগিয়ে থাকা বুথে কোনও কাজ হবে না বললেন প্রাক্তন তৃণমূল বিধায়কের!

একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূল জয়লাভ করলেও বিজেপি তাদের তাদের আসন সংখ্যা অনেকটাই বাড়িয়ে নিয়েছিল । ২০০ টির ও বেশি আসনে জয়লাভ করে বাংলার শাসনভার তৃণমূলের হাতে উঠে এসেছে কিন্তু ঘাটালে হেরে গিয়েছিল তৃণমূল । ঘাটালের বিজেপি প্রার্থী শিতল কপাট সেখানকার প্রাক্তন তৃণমূল বিধায়ক শঙ্কর দলুই কে ৯৬৬ ভোট পরাজিত করেছিলেন । যা হয়ত কোনোভাবেই মেনে নিতে পারেনি তৃণমূল বিধায়ক । সেই জন্যই বিজেপির বিরুদ্ধে মাঠে নামলেন তিনি । যেসব আসনে বিজেপি জয়লাভ করেছে সেইসব জায়গার উন্নয়নকে বাধা দেওয়ার চেষ্টা করছেন তিনি ।

 

 

 

সেখানে সমস্ত রকম সুযোগ , সুবিধা বন্ধ করে দেওয়ার জন্য রীতিমত হুমকি দিচ্ছেন । ঘাটালের স্থানীয় পঞ্চায়েত তৃণমূল দ্বারা পরিচালিত । সেখানকার পঞ্চায়েত প্রধান পুতুল পাত্র , সম্প্রতি তাকেও ফোন করে হুমকি দিয়েছিলেন ঘাটালের প্রাক্তন বিধায়ক শঙ্কর দলুই । সেখানে কন্যাশ্রী , রুপশ্রী থেকে শুরু করে সমস্ত পরিষেবা বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েচিল । কিন্তু তা মেনে নিতে অস্বীকার করেছেন পঞ্চায়েত প্রধান পুতুল পাত্র ।

 

 

তিনি বলেছেন যেখানে সাধারণ মানুষের সেবায় তাকে কাজ করতে বাধা দেওয়া হচ্ছে সেখানে তিনি কোনো কাজই করতে চাননা । তাই বিডিওর কাছে ইস্তফা দিয়েছেন তিনি । ঘাটালের এই প্রাক্তন তৃণমূল বিধায়কের এইরূপ কার্যকলাপ সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে তৃণমূল নেতাদের ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম