fbpx
Saturday, June 19, 2021
Homeউত্তরবঙ্গভেটাগুড়ির প্রথম রাউন্ডের খেলা শেষ হলো এবার অন্য মাঠে অন্য খেলা-উদয় গুহ

ভেটাগুড়ির প্রথম রাউন্ডের খেলা শেষ হলো এবার অন্য মাঠে অন্য খেলা-উদয় গুহ

 

একুশের নির্বাচনের পূর্বে বাংলার শাসক দলের মধ্যে ভাঙন দেখা দিয়েছিল । তৃণমূলের নেতা , সাংসদরা ভেবেছিল হাওয়া অনুযায়ী বাংলার শাসনভার বিজেপির হাতে উঠবে । তাই তারা একে একে তাদের প্রাক্তন দল তৃণমূল ছেরে বিজেপিতে যোগদান করে । এই দলবদলু প্রার্থীদের বেশিরভাগই পরাজিত হয়েছে । তার সাথে শাসন ক্ষমতা ও তৃণমূলের হাতে উঠে এসেছে । এই ভাঙন তৃণমূল মহলে বিরূপ প্রভাব ফেলেছিল । এবং তাদের মুখের কথা অনুযায়ী ভাঙন ধরতে শুরু করেছে বিজেপি মহলেও ।

 

 

 

 

দিনহাটা বিধানসভা কেন্দ্রে ৩৩ টি পঞ্চায়েত রয়েছে । যার মধ্যে মাত্র একটি পঞ্চায়েত বিজেপি শাসিত আর বাকি সবগুলো তৃণমূল শাসিত । এই একটি হল ভেটাগুরি ১ নম্বর পঞ্চায়েত । দিনহাটা বিধনসভার প্রাক্তন তৃণমূল বিধায়ক উদয়ন গুহ । তিনি কিছুদিন আগেই বলেছিল যে ভেটাগুরী ১ নম্বর পঞ্চায়েত খুব শীগ্রই তৃণমূলের দখলে চলে আসবে । সেখানকার বিজেপি মহলে ধরবে ভাঙন যা তিনি আগেই বলেছিলেন । সেটাই আজ রূপ পেল ।

 

 

 

 

Pকোচবিহারের বিজেপি দলের সদস্যরা একের পর এক দল ছেরে তৃণমূলে যোগ দিয়েছেন । ফলে সংখ্যাগরিষ্ঠতা পেয়ে ভেটাগুরী ১ নম্বর পঞ্চায়েত এ উঠে এলো শাসক দলের হাতে । অর্থাৎ দিনহাটার ৩৩ টি পঞ্চায়েত ই এখন তৃণমূলের দখলে । এই বিষয়ে ফেসবুক পোস্ট করলেন উদোয়ন গুহ । এবং সেখানে তিনি লিখেছেন , ভেটাগুরির খেলা শেষ এবার অন্য জায়গায় খেলতে হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

শীর্ষ সংবাদ

- Advertisement -

অন্য রকম