fbpx
Friday, July 30, 2021
Homeদেশটার্গেট একটাই মোদী কে হারানো,সেই লক্ষ্যেই কৃষক নেতার সাথে বৈঠকে মমতা?

টার্গেট একটাই মোদী কে হারানো,সেই লক্ষ্যেই কৃষক নেতার সাথে বৈঠকে মমতা?

টার্গেট একটাই মোদী কে হারানো,সেই লক্ষ্যেই কৃষক নেতার সাথে বৈঠকে মমতা?

একুশের বিধানসভা নির্বাচনে বিরাট মাপের জয় পেয়েছে তৃণমূল কংগ্রেস সাথেই রাজ্যে তৃতীয় বারের জন্যে সরকার গঠন করেছে তারা,আর এবারে মমতা বন্দ্যোপাধ্যায়ের লক্ষ্য ২০২৪ এর লোকসভা নির্বাচন! মোদি সরকারকে সিংহাসনচ্যুত করার লক্ষ্যমাত্রা নিয়েই রাজনীতির ময়দানে এগোচ্ছেন তৃণমূল সুপ্রিমো। কার্যত মোদি সরকারের বিরোধীদের একত্রে নিয়ে লড়াইয়ে শামিল হওয়ার চেষ্টা চালাচ্ছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তবে কেন্দ্রের বিজেপি সরকারকে টক্কর দেওয়া তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ওতটাও সহজ হবে না বলে মনে করছেন অনেকেই!

 

 

 

মমতা ব্যানার্জীর হয়ে লড়াইয়ের প্রধান যোদ্ধা হিসেবে থাকবেন দিল্লির সিংঘু সীমান্তে ধর্নায় রত কৃষক নেতারা, যারা ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে দেখাও করেন।মোদি সরকারের প্রবর্তিত নতুন কৃষি আইনের বিরোধিতা করছেন কৃষক নেতার, আর যতদিন না মোদি সরকার এই আইন পুরোপুরি প্রত্যাহার করছে ততদিন বিক্ষোভ অবস্থান থেকে সরে আসবেন না তারা এমনটাই দাবি করেছেন কৃষকনেতারা। কৃষকদের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।মুখ্যমন্ত্রী জানিয়েছেন যে, কৃষকদের এই লড়াইয়ে পাশে রয়েছে তৃণমূল।

 

কৃষক নেতাদের সাথে বৈঠকের পর সাংবাদিকরা যখন মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশ্ন করেন, আপনি কি আসন্ন লোকসভা নির্বাচনে ইউপিএ কে নেতৃত্ব দেবেন? তখন তার পরিপ্রেক্ষিতে মুখ্যমন্ত্রীর জানান “আমি শুধু মোদি সরকারকে তাড়াতে চাই”!মুখ্যমন্ত্রীর উত্তরেই পরিষ্কার যে আগামী লোকসভা নির্বাচনে কেন্দ্রের মোদী সরকারের বিরুদ্ধে ভোটে লড়াইয়ে জোট সঙ্গীদের সাথে হাতে হাত রেখে লড়তে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়!

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম