fbpx
Saturday, July 24, 2021
Homeদেশযে স্টেশনে চা বিক্রি করতেন সেই স্টেশন কেই ৫ ষ্টার স্টেশন বানিয়ে...

যে স্টেশনে চা বিক্রি করতেন সেই স্টেশন কেই ৫ ষ্টার স্টেশন বানিয়ে দিলেন প্রধানমন্ত্রী!

যে স্টেশনে চা বিক্রি করতেন সেই স্টেশন কেই ৫ ষ্টার স্টেশন বানিয়ে দিলেন প্রধানমন্ত্রী!

পৃথিবীতে সকল প্রতিষ্ঠিত ব্যাক্তির অতীত জীবনের কিছু গল্প থাকে । কারো অতীত জীবনের গল্পে রয়েছে বিলাসিতা আবার কারো অতীত জীবনের গল্পে রয়েছে অগাধ পরিশ্রম । আমাদের দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জীবনের অতীতের ও কিছু কথা আছে । গুজরাটের মেহসেনা জেলার কসবাতে তিনি বসবাস করতেন । এবং শোনা গেছে ছোট বেলায় তিনি তার বাবার সাথে রেল স্টেশনে চা বিক্রি করতেন । আর সেই রেলস্টেশন টি হলো মেহসেনা জেলার অন্তর্গত ভাডনগর রেল স্টেশন । ২০১৪ সালের লোকসভা নির্বাচনের সময় লোকমুখে একথা বহুবার শোনা গেছে । বর্তমানে সেই স্টেশনের চেহারা একেবারে পাল্টে গিয়েছে । আর স্টেশনটির এই নতুন চেহারা দিতে গিয়ে ৮ কোটি টাকা খরচ করেছেন প্রধানমন্ত্রী ।

 

 

নতুন রূপে স্তেশিন্টিকে কোনো 5 স্টার হোটেলের সাথে তুলনা করলে ভুল হবে না । প্রধানমন্ত্রী আদতেও এই রেল স্টেশনে কাজ করত কি না তা নিয়ে সকলের কদ্ধেই কৌতূহল ছিল । তাই রেলমন্ত্রকের কাছে জানতে চাওয়া হয়েছিল যে প্রধানমন্ত্রী যে এখানে কাজ করত সেরকম কোনো প্রমান আছে কি না ।

 

তার উত্তরে তিনি না বলেছিলেন । একসময় তিনি যেখানে কাজ করতেন আজ সেই সেই রেল স্টেশনের পুনঃনির্মাণের উদ্দেশ্যে উদ্বোধন কার্য করতে চলেছেন প্রধানমন্ত্রী । এর পাশাপাশি গন্ধিনগর স্টেশনের পুনঃনির্মাণ করা হবে । ভবিষ্যতে এই স্টেশন টিতে যাত্রীরা এয়ারপোর্টের সুবিধা পাবে বলে শোনা যাচ্ছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম