fbpx
Sunday, August 1, 2021
Homeরাজ্যদুই বন্দ্যোপাধ্যায় পরিবার নিয়ে জোড় জল্পনা শুরু!

দুই বন্দ্যোপাধ্যায় পরিবার নিয়ে জোড় জল্পনা শুরু!

দুই বন্দ্যোপাধ্যায় পরিবার নিয়ে জোড় জল্পনা শুরু!

রাজ্যে রাজনৈতিক মহলে বেশ কিছুদিন ধরে আলাপন বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নানা জল্পনা হচ্ছে। এর মধ্যে বিজেপি দল দাবী করেন , আলাপন বন্দ্যোপাধ্যায় এর পরিবারকে বিশেষ সুবিধা দিচ্ছে তৃণমূল শিবির। বিজেপি দল আলাপন বন্দ্যোপাধ্যায় এর পরিবার তন্ত্রের দাবী তুললো। বিজেপি দলনেতা শুভেন্দু অধিকারী প্রশ্ন তুলেছেন , রাজ্যে বেকার যুবক যুবতীরা যেখানে চাকরি পাচ্ছেন না সেখানে একই পরিবারে তিনজন সদস্য রাজ্যে সরকারের অধীনে চাকরি পেয়ে গেলেন।

 

 

 

 

মমতা বন্দ্যোপাধ্যায় এই বন্দ্যোপাধ্যায় পরিবারের পেছনে প্রতি মাসে প্রায় ৬.১০ লক্ষ্ টাকা মঞ্জুর করেছেন। প্রথমে আলাপন বন্দ্যোপাধ্যায় এবং তার স্ত্রী সোনালী চক্রবর্তী এবার আবার আলাপন বন্দ্যোপাধ্যায় এর ভাইয়ের স্ত্রীও রাজ্যে সরকারের অধীনে উচ্চ পদস্থ চাকরি পেলেন। প্রসঙ্গত , রাজ্যের প্রাক্তন মুখ্য সচিব আলাপন বন্দ্যোপাধ্যায় মাসে আড়াই লক্ষ টাকা বেতন পান।

 

 

 

তার স্ত্রী সোনালী চক্রবর্তী কলকাতা বিশ্ববিদ্যালয় এর রেজিস্ট্রের পদ থেকে সরাসরি উপাচার্জ পদে উন্নত করে দেওয়া হয়েছে। এখানেই শেষ নয় এরপর আলাপন বন্দ্যোপাধ্যায় এর ভাইয়ের স্ত্রীকে রাজ্যে পর্যটন বিভাগে লক্ষধিক টাকার চাকরি দিয়েছেন রাজ্যে সরকার। সব মিলিয়ে রাজ্যে রাজনীতিতে পরিবারতন্ত্রের জল্পনা শুরু হয়েছে। শুভেন্দু অধিকারী এ বিষয়ে প্রশ্ন করেছেন বাঙালী কি এই বন্দ্যোপাধ্যায় পরিবারকে টপকে আদেও কোনোদিন চাকরি পাবে ? সাম্প্রতিক ঘটনা গুলো বিবেচনা করে সবর হয়েছে বিজেপি শিবির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম