fbpx
Sunday, August 1, 2021
Homeরাজ্যরাজ্যে এমন কিছু হয়নি যার জন্য দিল্লি যেতে হবে রাজ্য পালকে কটাক্ষ...

রাজ্যে এমন কিছু হয়নি যার জন্য দিল্লি যেতে হবে রাজ্য পালকে কটাক্ষ ববি হাকিমের!

রাজ্যে এমন কিছু হয়নি যার জন্য দিল্লি যেতে হবে রাজ্য পালকে কটাক্ষ ববি হাকিমের!

রাজ্যপালের সঙ্গে রাজ্যের সংঘাত থেকেই আছে। কারণ একটাই অভিযোগ উঠছে রাজ্যপাল নাকি বিজেপির হয়ে কাজ করছেন। হয় একবার মুখ্যমন্ত্রীর নিজেই সরব হচ্ছেন রাজ্যপাল কে নিয়ে বা একসময় তার দলের নেতারা সরব হচ্ছেন তাকে নিয়ে । কারণ ভোট পরবর্তী হিংসার জন্য রাজ্যপাল শীতলকুচি থেকে শুরু করে যেভাবে রাজ্যের বিভিন্ন জায়গায় ঘুরে গেছেন। রাজ্যকে বারবার দোষারোপ করেছেন, তাতে করে অনেকটাই ক্ষুব্ধ বর্তমান শাসকদল।

 

 

৯৬তম চিত্তরঞ্জন দেশবন্ধুর প্রয়াণ দিবসে রাজ্যপাল কে কটাক্ষ ববি হাকিমের। রাজ্যপালের কাউন্সেলিং প্রয়োজন। ভোটের পর বাংলায় হিংসা হয়নি। মুখ্যমন্ত্রী এমন কোন কাজ করেননি যার জন্য রাজ‍্যপাল কে দিল্লি যেতে হবে। বিজেপি মাদতে কাজ করছেন রাজ‍্যপাল। শুধুমাত্র চেঁচামেচি করে বাংলাকে অশান্তি বাধানোর চেষ্টা করছে। বাংলার মানুষ কখনই তা মেনে নেবে না। সারাক্ষণ শুধু অশান্তি আর অশান্তি বাংলার মানুষ শান্তিতে আছেন।

 

 

 

 

৯৬ তম চিত্তরঞ্জন দেশবন্ধুর প্রয়াণ দিবসে কেওড়াতলা মহাশ্মশানের পাশেই দেশবন্ধু চিত্তরঞ্জন দাশের মূর্তিতে মাল্যদান করে তাকে শ্রদ্ধা জানিয়েছেন, পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম। পাশাপাশি ফিরহাদ হাকিম আক্ষেপের সুরে বলেছেন যিনি প্রথম কলকাতা কর্পোরেশনের মেয়র ছিলেন সেই জায়গায় আমি রয়েছি তাই তার নোখের যোগ্য হতে নিজেকে ধন‍্য মনে করবো।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম