fbpx
Saturday, June 19, 2021
Homeদেশ‘হয় ৩৫৬ ধারা, নাহলে পাল্টা মার” বাংলার মানুষকে বাঁচাতে এটাই এখন পথ!অর্জুন...

‘হয় ৩৫৬ ধারা, নাহলে পাল্টা মার” বাংলার মানুষকে বাঁচাতে এটাই এখন পথ!অর্জুন সিং

 

রাজ্যে ভোট পরবর্তী হিংসায় এখনো অনেক জায়গায় বিজেপি কর্মীদের বাড়ির বাইরেই দিন কাটাতে হচ্ছে এমনটাই অভিযোগ আসছে একাধিকবার।প্রায় কয়েক হাজার বিজেপির কর্মীরা ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত হয়েছেন এমনটাই অভিযোগ করেন বিজেপি নেতা অর্জুন সিং।এবারে রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বিজেপির সাংসদ তিনি বলেন,’রাজ্যে ৩৫৬ ধারা লাগু হোক, নাহলে মারের বদলে পাল্টা মার দেওয়া হোক’।

 

 

এর আগেও অর্জুন সিংহ বারবার ভোট পরবর্তী হিংসা নিয়ে সরব হয়েছিলেন। এমনকি তিনি বলেছিলেন যে, ‘আমরা যদি আমাদের কর্মীদের নিরাপত্তা দিতে না পারি, তাহলে আমাদের পদত্যাগ করা উচিৎ।” মঙ্গলবার হেস্টিংসে বিজেপি অফিসে সাংগঠনিক বৈঠক ছিল। সেই বৈঠকে উপস্থিত ছিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহ। সেখানেই তিনি বলেন, ‘হয় ৩৫৬, নাহয় পাল্টা মার।” তিনি বলেন, এছাড়া আমাদের কাছে আর কোনও উপায় নেই।অর্জুন সিং আরও বলেন,সাংসদ অর্জুন সিংহ বলেন, বাংলায় এখন যদি রাষ্ট্রপতি শাসন জারি না করা হয়, তাহলে বাংলার একটা মানুষও বাঁচবে না। সংবিধানের অধিকার রক্ষা করার জন্য কেন্দ্র সরকারকেও তৎপর হতে হবে।

 

কিছুদিন আগেই সাংসদের এলাকায় বোমাবাজিতে একজনের মৃত্যু হয়,রাতভর দুপক্ষের মধ্যে বোমাবাজি চলেছিল। এমনকি অর্জুন সিংয়ের বাড়ির সামনেও বোমাবাজি হয়েছে। কেন্দ্রীয় বাহিনী থাকার পরেও কীভাবে তাঁর বাড়ির সামনে এমন বোমাবাজি হয়?তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অর্জুন সিংহ।‘হয় ৩৫৬ ধারা, নাহলে পাল্টা মার” বাংলার মানুষকে বাঁচাতে এটাই এখন পথ!অর্জুন সিং

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

শীর্ষ সংবাদ

- Advertisement -

অন্য রকম