fbpx
Saturday, July 24, 2021
Homeরাজ্যসুবিধা ছাড়া যারা থাকতে পারেন না, তারাই ফিরে যেতে চান তৃণমূলে! ...

সুবিধা ছাড়া যারা থাকতে পারেন না, তারাই ফিরে যেতে চান তৃণমূলে! বিস্ফোরক দিলীপ ঘোষ

সুবিধা ছাড়া যারা থাকতে পারেন না, তারাই ফিরে যেতে চান তৃণমূলে! বিস্ফোরক দিলীপ ঘোষ

রাজ্যে একুশের বিধানসভা নির্বাচন প্রতিযোগিতামূলক লড়াই এর দ্বারা সম্পূর্ণ হয়েছে। যদিও দেখা যায় ২ রা মে ফলাফল ঘোষণার পর বাংলার ক্ষমতা তৃণমূলের হাতে। রাজ্যে তৃতীয়বারের মতো তৃণমূলের দখলে আসে। তবে এবার বহু নেতা তৃণমূল এর দল ছেড়ে বিজেপি দলে নাম লিখিয়েছিলেন। তবে তাদের ছাড়াই জয়লাভ হয়েছে তৃণমূলের।

 

 

 

তবে জয়লাভ এর পর দেখা যাচ্ছে বহু দলবদলু নেতা ফের বিজেপি দল ছেড়ে ক্ষমা চেয়ে তৃণমূলের দলে যোগ দেওয়ার জন্য আবেদন করেছেন। বিজেপি রাজ্যে সভাপতি দিলীপ ঘোষ এবার এই দলবদলু নেতাদের কটাক্ষ করলেন। যারা নির্বাচন এর আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন এবং ফল প্রকাশ এর পর ফের তৃণমূলে যোগ দিতে চাইছেন তাদের উদ্দেশ্য দিলীপ ঘোষ বললেন , সুবিধা ছাড়া যারা থাকতে পারেন না তারাই ফিরে যেতে চান তৃণমূলে। উল্ল্যেখ বাঁকুড়া অন্তর্গত বিষ্ণুপুর এর পোড়ামাটির হাটে রাজ্যে বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ভ্রমণে বেরিয়ে দলবদলু নেতাদের উদ্দেশ্য এই কথা বলেছেন।

 

 

 

 

প্রসঙ্গত , তৃণমূলে ফিরতে চেয়েছেন তৃণমূল নেত্রী তথা মালদা জেলা পরিষদ সদস্য ডালিরানী মন্ডল। এবার তিনি ফের তৃণমূলে ফিরতে চান বলে জানা যাচ্ছে। তিনি বলেন তিনি ভুল বুঝতে পেরেছেন। এর সাথে তিনি ক্ষমাও চেয়েছেন। এছাড়া তিনি তৃণমূলের কাছে কাজ করার সুযোগ করে দেওয়ার আর্জি জানিয়েছেন। এছাড়া ইতিমধ্যেই সোনালী গুহ , সরলা মুর্মু ও দীপেন্দু বিশ্বাস ক্ষমা চেয়ে ফের তৃণমূলে যোগ দেওয়ার আবেদন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম