fbpx
Sunday, August 1, 2021
Homeরাজ্যমমতা যাতে প্রধানমন্ত্রী হয় সেই কামনায় ন্যাড়া হলেন হাজার খানেক কর্মীরা!

মমতা যাতে প্রধানমন্ত্রী হয় সেই কামনায় ন্যাড়া হলেন হাজার খানেক কর্মীরা!

মমতা যাতে প্রধানমন্ত্রী হয় সেই কামনায় ন্যাড়া হলেন হাজার খানেক কর্মীরা!

২০২১সের বাংলার বিধানসভায় বিরাট জয় লাভ করে তৃতীয় বারের জন্যে ক্ষমতায় আসে তৃণমূল কংগ্রেস। আর মুখ্যমন্ত্রীর আসনে বসেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়।আর এবারে রাজ্য জয়ের পর তৃণমূলের স্বপ্ন দিল্লি জয়!আর সেই জন্যেই এবারে ২০২৪ সালে দেশের প্রধানমন্ত্রী হিসেবে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকেই দেখতে চেয়ে আশায় গণ মুন্ডনের কর্মসূচি পালন করে চোপড়া ব্লকের তৃণমূল কংগ্রেস কর্মীরা।

 

এছাড়াও বেশকিছুদিন আগেই স্যোশাল মিডিয়ায় হ্যাশট্যাগ ট্রেন্ড চালু হয় যেখানে ২০২৪-এ বাঙালি প্রধানমন্ত্রী মমতা ব্যানার্জীকে চাই ব্যাপক ট্রেন্ড হয়।আর এবারে দিদিকে দিল্লির মসনদে বসাতে বিভিন্ন দিকে প্রচার শুরু করে দিয়েছেন তৃণমূলের নেতা থেকে শুরু করে সাধারণ কর্মীরা।

 

 

জানা গিয়েছে,চোপড়া ব্লকের সুজালি অঞ্চল সভাপতি মহঃ আব্দুলের নেতৃত্বে, চোপড়া ব্লকের সুজালি এবং লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েত এলাকার প্রায় ১৫০-২০০ জন তৃণমূলকর্মীরা একজোট হয়ে এক নয়া কর্মসূচী শুরু করে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে ২০২৪-এ দেশের মসনদে দেখতে চেয়ে, তাঁরা সকলে একসঙ্গে গণ মাথা মুন্ডনের কর্মসূচি পালন করলেন। গত ৩ দিন ধরে চলতে থাকা এই কর্মসূচীতে ইতিমধ্যেই প্রায় ১ হাজার জন্য তৃণমূল কর্মীরা মাথা মুন্ডন করে ফেলেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম