fbpx
Friday, July 30, 2021
Homeউত্তরবঙ্গবাংলায় তৃণমূল নেতার সালিশি সভায় জোর করে নাবালক-নাবালিকার বিয়ে,সালিশির পরেই আত্মহত্যা যুবকের!

বাংলায় তৃণমূল নেতার সালিশি সভায় জোর করে নাবালক-নাবালিকার বিয়ে,সালিশির পরেই আত্মহত্যা যুবকের!

বাংলায় তৃণমূল নেতার সালিশি সভায় জোর করে নাবালক-নাবালিকার বিয়ে,সালিশির পরেই আত্মহত্যা যুবকের!

মালদহ জেলার মানিকচক গ্রামের মনকুট বাঁধ নামক এলাকায় ঘটলো এক করুন ঘটনা । এলাকার এক যুবক নিজের প্রাণ দিয়ে গ্রাম পঞ্চায়েতের এক তৃণমূল সদস্যের সিদ্ধান্তকে ভুল প্রমাণ করলেন । যুবকের নাম মানিক মণ্ডল , বয়স মাত্র কুড়ি বছর । মানিকের বাবা ভিন রাজ্যে কাজ করত । এবং বাড়িতে তার মা এবং দাদাকে নিয়েও পরিবার । দশম শ্রেণীর এক যুবতীর সঙ্গে ভালোবাসার সম্পর্কে আবদ্ধ ছিলেন মানিক ।

 

 

যুবতী ও সেই এলাকারই বাসিন্দা । সম্প্রতি এই যুবক ও যুবতীকে ঘনিষ্ট অবস্থায় গ্রামের উচ্চপদস্থ কর্মকর্তা দের চোখে ধরা পড়ে যায় । গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য আশিস মণ্ডলের নেতৃত্বে বিচার সালিশ বসানো হোয় গ্রামে । বিচার অনুযায়ী গ্রামের স্থানীয় মন্দিরে তাদের বিবাহ দেওয়া হয় । এই বিয়েতে যুবক ও তার পরিবার অমিত জানালেও তাদের কথাকে অগ্রাহ্য করে গ্রামের মাথার জোর করে তাদের বিয়ে দেন । এই ঘটনা মেনে নিতে না পেরে বিয়ের পরের দিন গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে মানিক মণ্ডল

 

 

 

। আর এই ঘটনার জন্য মৃতের পরিবার গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য আশিস মণ্ডলকে অভিযুক্ত করেছেন । কিন্তু তিনি এখনও গ্রেপ্তার হননি । এই ঘটনার গভীর তদন্ত করবে পুলিশ । অন্যদিকে মানিক মণ্ডলের পরিবারের এই অভিযোগ অস্বীকার করেছেন । তিনি বলেছেন বিয়ে দেওয়ার সিদ্ধান্ত মানিক মণ্ডলের পরিবার মেনে নিয়েছিলেন বলেই এই নিয়ে হয়েছে । তিনি কারো ওপর কোনো সিদ্ধান্ত চাপিয়ে দেননি । তাই তিনি সম্পূর্ণ নির্দোষ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম