fbpx
Sunday, August 1, 2021
Homeরাজ্যপ্রধানমন্ত্রীকে বিরুদ্ধে কড়া সুরে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়!

প্রধানমন্ত্রীকে বিরুদ্ধে কড়া সুরে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়!

প্রধানমন্ত্রীকে বিরুদ্ধে কড়া সুরে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়!

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একাধিক সিদ্ধান্তের ক্ষেত্রে বিরোধীরা একাধিকবার প্রতিবাদ জানিয়েছে।কেন্দ্র সরকারের বিরুদ্ধে একাধিকবার নানারকম দুর্নীতির অভিযোগ করে প্রতিবাদ জানিয়েছে বিরোধী দল গুলো। রাফেল থেকে শুরু করে বর্তমানে পেট্রো পণ্যর মূল্য বৃদ্ধি প্রতিটি ক্ষেত্রেই বিরোধী দলগুলোর নিশানায় কেন্দ্র সরকার!রাজ্যের তৃণমূল সরকার কেন্দ্র সরকারের বিরুদ্ধে পেট্রো পণ্য, রান্নার গ্যাস সহ বিভিন্ন সামগ্রীর মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে ইতি মধ্যেই রাজ্যের বিভিন্ন জেলার এলাকাগুলিতে প্রতিবাদ জানিয়েছে।আর এবার এ বিষয়ে মুখ খুললেন তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

 

তৃণমূল সাংসদ এর মতে,বর্তমান কেন্দ্র সরকার একাধিক দুর্নীতির সাথে জড়িত আর তাই রাফেল বিমান চুক্তি নিয়ে সঠিক তদন্ত করুক ফরাসি সরকার আর সেই জন্যে ফরাসি সরকারের কাছে অনুরোধও জানান তিনি।কল্যাণ বাবুর মতে সঠিকভাবে তদন্ত করা দরকার।

 

রীতিমতো প্রধানমন্ত্রী মোদীকে আরও একবার কটাক্ষ করে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘নরেন্দ্র মোদীর কী হাল হয় শুধু দেখতে থাকুন,এর আগেও একটি কেলেঙ্কারি সামনে এসেছে যার তদন্ত এখনো চলছে। এই তো খেলা শুরু। যতরকম কেলেঙ্কারি আছে, সবের মাস্টারমাইন্ড বিজেপি। এত দুর্নীতিগ্রস্ত সরকার হয় না। দাড়ির সঙ্গে পাল্লা দিয়ে নরেন্দ্র মোদীর অপদার্থতা এবং দুর্নীতিও বেড়ে চলেছে।’’এইভাবেই প্রধানমন্ত্রীর উপর ক্ষোভ উপড়ে দেন তৃণমূল সাংসদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম