fbpx
Sunday, August 1, 2021
Homeরাজনীতিতৃণমূলের ৫ এর পাল্টা ২৫,ভোট গণনায় কারচুপির অভিযোগে এবার আদালতে বিজেপিও!

তৃণমূলের ৫ এর পাল্টা ২৫,ভোট গণনায় কারচুপির অভিযোগে এবার আদালতে বিজেপিও!

তৃণমূলের ৫ এর পাল্টা ২৫,ভোট গণনায় কারচুপির অভিযোগে এবার আদালতে বিজেপিও!

বঙ্গ বিজেপি রাজনৈতিক যতদিন চলেছে এবারের রাজনীতি উত্তাপ ছিল আলাদা। ভোট মিটে গেলে এবং ভোট গণনা হয়ে গেল মিটছেনা এখনো পর্যন্ত ভোটের লড়াই। মূলত নন্দীগ্রাম থেকে প্রার্থী হয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই । কিন্তু মমতার বিপক্ষেই প্রার্থী হন মমতার একসময়ের সহযোদ্ধা’ শুভেন্দু অধিকারী। তারপরই বঙ্গ রাজনীতিতে এক নতুন মাত্রা পায়। এবং শুভেন্দু অধিকারী মমতার বিপক্ষে ভোটে দাড়িয়ে চ্যালেঞ্জ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় কে তিনি ভোটে পরাজিত করবেন, এবং অবশেষে সেটি দেখা গেছে সত্য হয়েছে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় ভোটে হেরে যাওয়ার পর ভোট গণনায় কারচুপির অভিযোগ এনেছেন এবং খোদ নিজেই কলকাতা হাইকোর্টে মামলা করেছেন। যেই মামলার শুনানি আজ হওয়ার কথা ছিল, কিন্তু মমতা ব্যানার্জি উপস্থিত না থাকায় সেই মামলা পিছিয়ে গিয়েছে।

 

 

এদিকে নন্দীগ্রাম ছাড়াও আরও চার বিধানসভায় পুনরায় ভোট গণনা দাবি চা নিয়ে মামলা করতে চাইছে তৃণমূল কংগ্রেস। নন্দীগ্রাম বাদে এই চারটি বিধানসভা কেন্দ্র হচ্ছে গোঘাট, ময়না, বলরামপুর, ও বনগাঁ দক্ষিণ।

 

 

কিন্তু এদিকে বিজেপি ও তৃণমূল কে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ। তারাও যেসব বিধানসভায় কম মার্জিনে হেরেছে এমন ২৫ টি বিধানসভা নিয়ে কলকাতা হাইকোর্টে মামলা কথা জানিয়েছে। তবে কোনগুলি সেই বিধানসভা তা এখনও পরিষ্কার ভাবে জানানো হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম