fbpx
Saturday, July 24, 2021
Homeরাজনীতিঠিক করতে পারছেন না নিজের অবস্থান, শুভেন্দুর পাশে দাঁড়িয়ে রাজীব কে খোঁচা...

ঠিক করতে পারছেন না নিজের অবস্থান, শুভেন্দুর পাশে দাঁড়িয়ে রাজীব কে খোঁচা দিলীপের!

ঠিক করতে পারছেন না নিজের অবস্থান, শুভেন্দুর পাশে দাঁড়িয়ে রাজীব কে খোঁচা দিলীপের!

ভোটের আগে চাটার্ড বিমানে দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। আর প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ না করলেও, তৃণমূলকে আক্রমণ করেছিলেন তিনি। পরবর্তী সময়ে ডোমজুড় থেকে সাফল্য পেতে ব্যর্থ হন। কিন্তু ভোটের ফল বেরনোর পরে রাজীব বন্দ্যোপাধ্যায়কে বিজেপিতে সক্রিয়ভাবে আর দেখা যায়নি।

ভোটের পরে কখনও তৃণমূল নেতাদের বাড়ি আবার কখনও ফেসবুক পোস্টে সক্রিয় থাকতে দেখা গিয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়কে। কুণাল ঘোষের বাড়িতে গিয়ে তৃণমূলে ফেরার জল্পনা বাড়িয়ে ছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। কিন্তু তাঁর নিজের এলাকা ডোমজুড়ে প্রবল বিরোধিতা তৈরি হয়।

 

ভোটের প্রচারে যে শুভেন্দু অধিকারীকে সঙ্গে নিয়ে প্রচার করেছিলেন, সেই শুভেন্দু অধিকারীকেই নিশানা করে নিজের পুরনো দলে ফেরার জল্পনা আরও বাড়িয়ে তুলেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। বুধবার তিনি সোশ্যাল মিডিয়া পোস্ট করে বলেন, বিরোধী নেতাকে বলব… যাঁর নেতৃত্বে ও যাঁকে মুখ্যমন্ত্রী দেখতে চেয়ে বাংলার মানুষ ২১৩ টি আসনে তাঁর প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন, সেই মুখ্যমন্ত্রীকে অযথা আক্রমণ না করে সাধারণ মানুষের দুর্দশা মুক্তির জন্য পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের মূল্যহ্রাস এখন একমাত্র লক্ষ্য হওয়া উচিত।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, কিছু কিছু লোক আছেন, তাঁরা ঠিক করতে পারছেন না, কী করবেন, কোথায় যাবেন। তিনি কোনও দলের পদাধিকারীও নন। তাঁর নিজের অবস্থান স্পষ্ট করা উচিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম