fbpx
Friday, July 23, 2021
Homeরাজ্যবিধানসভায় PAC চেয়ারম্যান কে, জোড় জল্পনা তুঙ্গে!

বিধানসভায় PAC চেয়ারম্যান কে, জোড় জল্পনা তুঙ্গে!

বিধানসভায় PAC চেয়ারম্যান কে, জোড় জল্পনা তুঙ্গে!

বেশ প্রতিযোগিতামূলক ভাবে শেষ হয়েছে একুশের বিধানসভা নির্বাচন। বাংলা কার দখলে আসবে এই নিয়ে টানটান চলছে প্রতিযোগিতা। যদিও ২ রা মে ফল প্রকাশ এর পর দেখা যায় ফের বাংলা তৃণমূল এর দখলে আসে। বিজেপি অনেক চেষ্টা কিরেছিল বাংলা জেতার প্রচারও হয়েছিল একদল ওপর দলকে টেক্কা দিয়ে কিন্তু বিজেপি এর ফল পায় নি। বাংলা দখলে আসে তৃণমূল এর। বিধানসভা পাবলিক একাউন্টস কমিটির দায়িত্ব দেওয়া হবে বিজেপিকে স্থির করেন বাংলার শাসক দল। PAC এর দায়িত্ব পাবে বিরোধীদল অর্থাৎ বিজেপি পাবে এটা বুধবার রাজ্যে সরকার স্পষ্ট করে দেয়।

 

 

 

 

কিন্তু কে হবে PAC এর চেয়ারম্যান এই নিয়ে শুরু হয় জল্পনা। কে হতে চলেছেন চেয়ারম্যান সে নিয়ে রীতিমতো জল্পনা তুঙ্গে। এই চেয়ারম্যান পদের গুরুত্বযে কতটা সেটা আর বলার অপেক্ষা রাখে না। এই পদের গুরুত্ব অপরিসীম। এই কমিটির চেয়ারম্যান বিশেষ ভূমিকা রাজ্যের যাবতীয় উন্নয়ন মূলক কাজের অডিট এর বিষয়ে। সূত্রে খবর , বর্ধমান এর বালুরঘাট এর বিধায়ক অশোক পাহাড়ি হতে পারেন PAC এর চেয়ারম্যান। অশোক পাহাড়ি কেন্দ্রীয় সরকারের অর্থ বিষয়ক উপদেষ্টা পদে আছেন। এই অশোক লাহিড়ীকে বিধানসভা নির্বাচন টিকিট দেওয়া নিয়ে রাজ্যে বিজেপিকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছিল।

 

 

 

আলিপুরদুয়ার তাকে প্রার্থী করায় সেখানে বিজেপির মধ্যে সৃষ্টি হয়েছিল নানা সমস্যা। তাই পরে তাকে বালুরঘাট এর প্রার্থী করা হয়। এবং সে সেখান থেকে জিতেন। কৃষ্ণনগর এর বিধায়ক তথা বিজেপি নেতা মুকুল রায় ও অশোক পাহাড়িকে নিয়েই চলছে জল্পনা। মুকুল রায় তৃণমূল থেকে ফেরা নেতা।এদের দুজনকেই নিয়ে চলছে আলোচনা। তবে এখন দেখার বিষয় কে পায় চেয়ারম্যান পদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম