fbpx
Friday, July 30, 2021
Homeবিনোদন'এত মোটা ঠোঁট কেন? ওজন কমাও!' নেটিজেনদের ট্রোলিংয়ে বিরক্ত এনা দিলেন...

‘এত মোটা ঠোঁট কেন? ওজন কমাও!’ নেটিজেনদের ট্রোলিংয়ে বিরক্ত এনা দিলেন মোক্ষম জবাব!

‘এত মোটা ঠোঁট কেন? ওজন কমাও!’ নেটিজেনদের ট্রোলিংয়ে বিরক্ত এনা দিলেন মোক্ষম জবাব!

সেলিব্রিটিদের সোশ্যাল মিডিয়ায় যেমন প্রশংসা পেতে হয় তেমনি বর্তমানে সমান তালে কটাক্ষও শুনতে হয়। প্রায় সেলিব্রিটিদের তাদের চেহেরা , গায়ের রঙ শারীরিক গঠন , উচ্চতা ইত্যাদি নানা বিষয়ে কটাক্ষ শুনতে হয় নেট জনতার কাছ থেকে। আর প্রায় দেখা যায় সেলিব্রিটিরা সেই কটাক্ষ এর তীব্র জবাব দিচ্ছে। এইরকম ঘটনা ঘটলো অভিনেত্রী এনা সাহার সাথে। প্রায় তার শারীরিক গঠন নিয়ে কটাক্ষ শুনতে হয় সোশ্যাল মিডিয়ায়। যদিও তিনি প্রথম নয় এর আগেও একাধিক অভিনেত্রীদের তাদের শারীরিক গঠন নিয়ে কটাক্ষ শুনতে হয়েছিল।

 

 

নেট জনতার মন্তব্য এনা সাহার ভারি চেহারা এবং ঠোঁটের গঠন পরু। তার পরু ঠোঁট নাকি অনেকেরই পছন্দ নয়। যদিও তিনি কখনোই তেমন একটা গুরুত্ব দেন নি এই ধরণের মন্তব্যকে। তবে অভিনেত্রী তার শারীরিক গঠন নিয়ে করা কটাক্ষ এর তীব্র জবাব দিলেন। তিনি তাকে করা মন্তব্য গুলো তার শরীরে লিখে মোক্ষম জবাব দিলেন। প্লাকড হাতে দাঁড়িয়ে ছবি দিয়েছেন তিনি। তাতে লেখা আছে , ” শরীর নিয়ে কটাক্ষ করে লাভ নেই। আমি নিজেকে নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসি।তার শরীরের নানা জায়গায় লেখা ভারি চেহারা নিয়ে তিনি বিন্দুমাত্র ভাবছেন না। বা হাতে বড় বড় অক্ষরে লেখা ‘ টু লার্জ ‘। তিনি সোশ্যাল মিডিয়ায় তার বডি শেমিঙ এর বিরুদ্ধে যোগ্য প্রতিবাদ করলেন। তাকে বহুদিন থেকে নেট জনতারা কটাক্ষ করছিলেন। তিনি ইন্সট্রাগ্রাম এ রিল ভিডিও পোস্ট করেন। তিনি লেখেন., ” নিজেকে সবসময় আত্মবিশ্বাস রাখুন ” এবং হ্যাশট্যাগ এ দিয়েছেন , ” স্টপ বডি শেমিঙ্ , বি ইওর সেলফ “।

 

 

তবে নেট জনতারা তাও থেমে থাকেন নি। ভিডিও জুড়ে তারা কটু ভাষায় কমেন্ট করেছেন। কেউ ঠোঁটের কটাক্ষ করে বলেছেন , ” ঠোঁটে কি তোমার বলতা কামড়েছে ওরম ফুলে গেছে কেন ? ” কেউ শারীরিক গঠন নিয়ে কটাক্ষ করে বলেছেন , ” ওজনটা কি একটুও কমানো যায় না ? ” কেউ কেউ আবার সরাসরি মোটু , মুটকি এই ধরণের মন্তব্য করেছেন। তবে এতে এনা সাহা খুব একটা পাত্তা দেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম