fbpx
Friday, July 30, 2021
Homeরাজ্যআলাপনের সঙ্গে সঙ্গে তার ভাতৃবধূও পেলেন বড় পদ!

আলাপনের সঙ্গে সঙ্গে তার ভাতৃবধূও পেলেন বড় পদ!

আলাপনের সঙ্গে সঙ্গে তার ভাতৃবধূও পেলেন বড় পদ!

রাজ্য ও কেন্দ্র সরকারের মধ্যে বিভিন্ন সময় বিভিন্ন বিষয় নিয়ে বাকবিতণ্ডা চলতেই থাকে । এ যেনো কোনোদিন শেষ হবার নয় । এর মধ্যে আবার উঠে এসেছে বাংলার মুখ্যসচিব আলাপন বন্দোপাধ্যায় কে কথা । আইনের সাহায্য নিয়ে কেন্দ্রীয় তরফ থেকে শোকজ করা হয়েছে তাকে । যা নিয়ে রাজমহলে একের পর এক আক্রমণ উঠে এসেছে কেন্দ্রের দিকে । কখনো মমতা বন্দোপাধ্যায়ের চিঠি আবার কখনো যুব সাংসদের তির্যক ভাষায় অভিযোগ । সবকিছুকেই উপেক্ষা করেছে কেন্দ্র । আলাপন বন্দোপাধ্যায়ের ভাই অঞ্জন বন্দোপাধ্যায় যিনি কিছুদিন হল পরলোক গমন করেছেন । পেশায় তিনি একজন সাংবাদিক ছিলেন । করোনা আক্রান্ত হতে মৃত্যু হয় তার ।

 

 

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী । এবার তারই স্ত্রী অর্থাৎ আলাপন বন্দোপাধ্যায়ের ভাত্রীবধুকে আগামী তিন বছরের জন্যে রাজনৈতিক মহলে একটি পদে বসালেন মুখ্যমন্ত্রী । সেই ভাত্রীবধুর নাম অদিতি বন্দ্যোপাধ্যায় । শোনা গেছে তার মাসিক বেতন হবে এক লক্ষ দশ হাজার টাকা ।

 

 

 

তার কেরিয়ার শুরু থেকেই অত্যন্ত সুন্দর । দীর্ঘদিন সাংবাদিকতার সাথে যুক্ত ছিলেন তিনি । এবার সেই তাকেই পর্যটন উন্নোয়ণ নিগমের উপদেষ্টা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী । ব্যাক্তিগত ভাবে তিনি বিভিন্ন জায়গায় ঘুরতে খুব পছন্দ করেন । তাই তার মাধ্যমে এই বিভাগের উন্নতি হবে বলেই আশা করছেন মুখ্যমন্ত্রী । তাই এই সিদ্ধান্তে জনতার দিক থেকেও সদর্থক সাড়া পাওয়া গেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম