fbpx
Saturday, July 24, 2021
Homeরাজ্যযুব সভাপতির পদ থেকে ইস্তফা দিয়েই, শুভেন্দুর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন সৌমিত্র!

যুব সভাপতির পদ থেকে ইস্তফা দিয়েই, শুভেন্দুর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন সৌমিত্র!

যুব সভাপতির পদ থেকে ইস্তফা দিয়েই, শুভেন্দুর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন সৌমিত্র!

মোদীর মন্ত্রিসভা যখন রদবদল চলছে তখন যুব মোর্চার সভাপতির পদ থেকে ইস্তফা দিয়েছেন সৌমিত্র খাঁ। নিজে ফেসবুক পোস্টে তা জানিয়েছিলেন। তারপরই ফেসবুক লাইভে এসে বোমা ফাটালেন সৌমিত্র খাঁ। তিনি বলেন, ভোটের ব্যর্থতার দায় আমারও। আমি আগেও যুব মোর্চার প্রেসিডেন্ট পদ থেকে সরে যাওয়ার জন্য দলকে জানিয়েছিলাম। কারণ আমার মনে হয়েছে যখন আমি ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেছিলাম নরেন্দ্র মোদীজিকে দেখে। সেই নরেন্দ্র মোদীজির উপর আমার পূর্ণ আস্থা এখনও রয়েছে।

 

 

আমি যতদিন বেঁচে থাকব অটুট আস্থা থাকবে। আমি মনে করেছিলাম ভারতীয় জনতা পার্টি একমাত্র সব দিক থেকে এগিয়ে যেতে পারে। কিন্তু বিষয়টা হচ্ছে যেভাবে একজনের নেতৃত্বে সবকিছু হচ্ছে তার ভেবে দুঃখ লাগছে। তিনি বলেন আমি এলাকায় না ঢুকে জিতে ছিলাম। আমার মনে হয়েছে দল যখন আমাকে যুব মোর্চার পদের দায়িত্ব দিয়েছে আমি লড়াই করেছি। দল আমাকে যা দায়িত্ব দিয়েছিল তাই আমি পালন করেছি। কিন্তু এখন যেটা চলছে, তাতে বিধানসভার যিনি দলনেতা হয়েছেন তিনি নিজেকে জাহির করছেন দলটাকে জাহির করছেন না।

এবং যেভাবে চলছে, তাতে সত্যি কথা বলতে যুব মোর্চা হিসেবে দলটাকে চালানো মুশকিল ছিল। ছেলেরা সবাই মিলে লড়াই করেছিল। এখন যিনি দলে এসেছেন তার ফোকাসটা শুধুমাত্র একটা জায়গাতে চলে গেছে। ভারতীয় জনতা পার্টিতে নরেন্দ্র মোদীজিকে দেখে এসেছি। আমি কোনো লোভ নিয়ে আসেনি। আজ আমার লোভ নেই। তিনি দিল্লি যাচ্ছেন বারবার দিল্লিতে গিয়ে নেতাদের ভুল বুঝিয়ে তিনি এখন দেখাচ্ছেন তিনি এখন সবচেয়ে বড় বিজেপি নেতা। একসময় তিনি দেখিয়েছিলেন তিনি একমাত্র তৃণমূলের বড় নেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম