fbpx
Saturday, July 24, 2021
Homeদেশআবারও জয়জয়কার সোনু সুদকে নিয়ে,নেল্লোরবাসীদের জন্য অক্সিজেন প্ল্যান্ট পাঠালেন সোনু সুদ।

আবারও জয়জয়কার সোনু সুদকে নিয়ে,নেল্লোরবাসীদের জন্য অক্সিজেন প্ল্যান্ট পাঠালেন সোনু সুদ।

আবারও জয়জয়কার সোনু সুদকে নিয়ে,নেল্লোরবাসীদের জন্য অক্সিজেন প্ল্যান্ট পাঠালেন সোনু সুদ।

করোনার প্রথম ঢেউ থেকে শুরু করে দ্বিতীয় ঢেউ,মানুষের পাশে সর্বদা দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া সেই সুপার হিরো হলেন অভিনেতা ‘সোনু সুদ’।বর্তমানে অনেকেই তাকে ‘মসিহা’ বলেও সম্বোধন করেন।মানুষের বিপদে বারবার ছুটে গিয়েছেন এই বলিউড অভিনেতা।করোনা আক্রান্তদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সর্বদাই।এবার ফের আরেকবার ত্রাতার ভূমিকায় দেখা দিলেন সোনু সুদ।

 

করোনার দ্বিতীয় ঢেউয়ে যখন চারদিকে অক্সিজেনের অভাব সহ হাসপাতালে বেডের সমস্যা হয় তখন সাহায্যের হাত বাড়িয়েছিলেন সোনু সুদ।অক্সিজেনের ঘাটতি মেটাতে একদিকে যেমন কেন্দ্র এবং বিভিন্ন রাজ্য সরকার গুলি অক্সিজেন প্লান্ট বসানোর চিন্তা ভাবনা করে ঠিক তখনি অভিনেতা সোনু সুদও নিজের প্রচেষ্টায় সেই কাজকে আরও এগিয়ে নিয়ে নিজের সামর্থ অনুযায়ী একাধিক স্থানে অক্সিজেন প্লান্ট বসান।আর এবারে অন্ধ্রপ্রদেশের নেল্লোরবাসীদের চিকিৎসার স্বার্থে পাঠালেন অক্সিজেন প্ল্যান্ট।

মঙ্গলবার সকালে অক্সিজেন প্লান্ট সহ ট্রাক নেল্লোর পৌঁছানো মাত্রই খুশি হয়ে সোনুর নামে জয়ধ্বনি দিতে শুরু করেন স্থানীয় মানুষ, জেলা হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। শব্দবাজি ফাটানোর মাধ্যমে তারা বরণ করে নেন ট্রাকটিকে। চারপাশে যেন উৎসবের পরিবেশ৷ইনস্টাগ্রামের মাধ্যমে এই খবর শেয়ার করেন অভিনেতা সাথে একটি ভিডিও শেয়ার করেন তিনি, যেখানে সাধারণ মানুষদের মধ্যে আনন্দের প্রত্যেকটি মুহূর্ত প্রকাশ পায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম