fbpx
Friday, July 23, 2021
Homeরাজ্যমমতাকে আটকাতে নির্বাচন নাও করাতে হতে পারে আশঙ্কা প্রকাশ যশবন্তের!

মমতাকে আটকাতে নির্বাচন নাও করাতে হতে পারে আশঙ্কা প্রকাশ যশবন্তের!

মমতাকে আটকাতে নির্বাচন নাও করাতে হতে পারে আশঙ্কা প্রকাশ যশবন্তের!

একুশের বিধানসভা নির্বাচন এ ছিল টানটান উত্তেজনা। অনেকটা প্রতিযোগিতামূলক ভাবে সম্পূর্ণ হয়েছে বিধানসভা নির্বাচন। বাংলা কার দখলে আসবে এই নিয়ে রীতিমতো চলছে প্রতিযোগিতা। এক দলকে ছাপিয়ে হয়েছে আরেক দলের প্রচার। তবে ২ রা মে ফল প্রকাশের পর দেখা গিয়েছে বাংলা ফের দখলে আসে তৃণমূল তথা মমতা বন্দ্যোপাধ্যায় এর হাতে। ২০০ এর বেশি আসন জয়লাভ করে মমতা বন্দ্যোপাধ্যায় ফের বাংলার ক্ষমতায় আসে তবে মমতা বন্দ্যোপাধ্যায় বিধানসভা নির্বাচন এ প্রার্থী হিসেবে পরাজিত হয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম এর প্রার্থী হয়েছিলেন। কিন্তু তিনি সেখানে অল্প কিছু ভোটে পরাজিত হন।তাই তাকে মুখ্যমন্ত্রী পদ কায়েম রাখতে আগামী ৬ মাসের মধ্যে কোনো এক কেন্দ্র থেকে জিততে হবে।

 

 

 

তিনি এই উপনির্বাচন এর লড়াই এর জন্য তার নিজের কেন্দ্র ভবানীপুর কেই বেছে নিয়েছেন। ইতিমধ্যেই ভবানীপুর এর বিধায়ক পদ ইস্তফা দিয়েছেন শোভন দেব চট্টোপাধ্যায়। কিন্তু এর মধ্যে তৃণমূলের সর্ব ভারতীয় সভাপতি যশবন্ত সিনহা আশঙ্কা প্রকাশ করেন যে এবার নির্বাচন কমিশন মমতা বন্দ্যোপাধ্যায়কে জিততে বাঁধা দিতে পারেন।

 

 

 

শনিবার টুইট করে তিনি লেখেন , ” মমতা বন্দ্যোপাধ্যায়কে বিধানসভা যাওয়া আটকাতে আগামী কয়েকমাস এ কোনো নির্বাচন আয়োজনই করবে না নির্বাচন কমিশন। ” উপনির্বাচন এ ভবানীপুর এর প্রার্থী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সেই উপনির্বাচন এর দিন ঠিক করতে গড়িমসি করবে নির্বাচন কমিশন বলে অভিযোগ তুললো যশবন্ত সিনহা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

শীর্ষ সংবাদ

অন্য রকম