fbpx
Saturday, June 19, 2021
Homeঅফবিটআপনার যৌবন থাকবে অনেকদিন যদি সপ্তাহে এই কাজটি করেন!

আপনার যৌবন থাকবে অনেকদিন যদি সপ্তাহে এই কাজটি করেন!

আপনার যৌবন থাকবে অনেকদিন যদি সপ্তাহে এই কাজটি করেন!

 

যৌবন মানবজীবনের এমন একটি সময় যা মানুষ কখনোই হারাতে চায় না । যৌবন এর সৌন্দর্যকেই মানুষ ভালোবাসে। সকলেই চায় সারাজীবন যৌবন এর সৌন্দর্যকে ধরে রাখতে। যৌবন এর উজ্জ্বলতা মানুষকে আকর্ষণ করে।বয়স বাড়ার সাথে সাথে আমাদের চেহারার গ্ল্যামার হারিয়ে বার্ধক্যের ছাপ পড়তে শুরু করে । কিন্তু এর থেকেই মুক্তির উপায় আছে । যৌবন ধরে রাখার জন্য অর্থাৎ বয়দ কম দেখানোর জন্য প্রাত্যহিক জীবনে কিছু রুটিন মেনে চলতে হবে ।

 

 

 

 


  • আর সেখানে থাকবে নিয়মিত ব্যায়াম , পুষ্টিকর খাদ্য গ্রহণ মনে রাখবেন টমেটো এই কাজে খুব উপকারী , পর্যাপ্ত পরিমাণে নিদ্রা , জীবন থেকে চিন্তা ভাবনা দুর করে সবসময় ফুরফুরে মেজাজে থাকতে হবে , যতটা সম্ভব আনন্দ করে দিন কাটান । এইসব বিষয়গুলির দিকে নজর দিলে আপনার বয়স অনেকটাই কম দেখাবে । এর পাশাপাশি আপনারা একটি ফেসপ্যাক ব্যাবহার করতে পারেন । যার মূল উপকরণ ভাত । আপনার অনেকেই হয়ত ভাবছেন এটা কি করে সম্ভব । কিন্তু ফেসপ্যাকটি ব্যাবহার করলেই আপনারা সবটা বুঝতে পারবেন । আসুন তাহলে জেনে নিন সেই ফেসপ্যাক তৈরীর পদ্ধতি।

 

 

উপকরণ :

 

ভাত – ৩ টেবিল চামচ

মধু – ১ টেবিল চামচ

গরম দুধ – ১ টেবিল চামচ

 

প্রণালি :

 

চাল ফুটিয়ে ভাত তৈরি করুন । এবার মার ফেলে দিয়ে ভাত চটকে নিন । তাতে দুধ ও মধু মিশিয়ে নিন ।

 

ফেসপ্যাক টি তৈরি হয়ে গেলে মুখে মেখে কিছুক্ষণ রেখে ধুয়ে ফেলুন । এইভাবে সপ্তাহে একবার করে ব্যাবহার করুন , দরুন ফল পাবেন । আপনার চেহেরায় সহজে পরবে না বাধ্যকের চাপ। চেহারা থাকবে উজ্জ্বল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

শীর্ষ সংবাদ

- Advertisement -

অন্য রকম